বসিরহাটে পঞ্চায়েত অফিসের ক্যান্টিনে দেদার মদ বিক্রির অভিযোগ ; উপপ্রধানের ইন্ধনেই মদ বিক্রি

মদ বিক্রির অভিযোগ উঠল পঞ্চায়েতের ক্যান্টিনে। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে এমন অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে গ্রামবাংলায়। পঞ্চায়েতের ক্যান্টিনে বিক্রি হচ্ছে মদ,এই অভিযোগ তুলে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা।

বসিরহাটে পঞ্চায়েত অফিসে ক্যান্টিনে মদ বিক্রির অভিযোগ। রাত দশটা নাগাদ পঞ্চায়েত ঘেরাও করে বিক্ষোভ স্থানীয়দের। দীর্ঘদিন ধরেই মদ বিক্রি হয় বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের । বুধবার হাতে নাতে ধরে ফেলে স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ এসে দোকান থেকে পাঁচ বোতল মদ উদ্ধার করে। দোকানে মালিককে আটক করে পুলিশ । স্থানীয়দের দাবি পঞ্চায়েতের উপপ্রধানের ইন্ধনেই মদ বিক্রি চলছিল।

এই ঘটনা নিয়ে বেশ কয়েকবার পঞ্চায়েতের উপপ্রধান এবং তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতিকে সতর্ক করা হয়েছিল। কিন্তু তাতে পরিস্থিতি বদলায়নি। বরং রাতের অন্ধকারে এখানে মদ্যপান, মদ বিক্রি করা হতো। এদিনও গভীর রাতে বাইরে থেকে লোকজন এসে মদ্যপান করছিল। এলাকার কয়েকজন সেটা দেখতে পায়।

গ্রামবাসীদের অভিযোগ, সন্ধ্যা নামলেই বাইরে থেকে লোকজন জড়ো হয়। আর ওই ক্যান্টিনে মদ্যপানের আসর বসে। এই অভিযোগ তুলে প্রতিবাদ জানিয়ে বুধবার বেশি রাতে বসিরহাটের পিঁফা পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখান বাসিন্দারা। তবে এই খবরটি প্রকাশ্যে আসে শুক্রবার।

বিজেপির জেলা যুব সভাপতি পলাশ সরকার এই বিষয়ে বলেছেন, আইনশৃঙ্খলার অবনতি হয়েছে রাজ্যে। লোকজন তাই মদ বিক্রি করতে সাহস পাচ্ছে সরকারি জায়গায়।”