সোদপুরের পিয়ারলেস নগর আবাসনের পাঁচতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক কিশোরীর।

সোদপুর পিয়ারলেস নগরে A4 ব্লকে থাকে ওই কিশোরী তার মা, বাবার সাথে। ওই কিশোরী ইউটিউবে ভিডিয়োর পাশাপাশি টিকটকেও প্রচুর ভিডিয়ো তৈরি করেছিল। আবাসিকরা জানান, খুব বেশিদিন ওই পরিবার এই আবাসনে আসেনি। আর নতুন আসার ফলে তেমন পরিচয়ও হয়নি স্থানীয়দের সঙ্গে। কারও সঙ্গে খুব একটা কথা বলতেন না তাঁরা।

ঘটনার দিন সোমবার সন্ধ্যায় বাবা মাকে ঘরের ভিতর রেখে বাইরে থেকে দরজার হ্যাশবোল্ট আটকে দিয়েছিল ওই কিশোরী। তারপর ছাদে গিয়ে সেখান থেকে ঝাঁপ দেয়। এদিকে তার মা, বাবার চিৎকার শুনতে পান আবাসনের এক মহিলা। তিনি গিয়ে হ্যাশবোলটি খুলতেই তাঁরা ছুটে যান ছাদে। তবে ততক্ষণে কিশোরী ঝাঁপ দিয়ে দিয়েছিল।

এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আবাসন চত্বরে। ওই কিশোরী পেশায় একজন ইউটিউবার (YouTuber) বলে জানা গিয়েছে। তার নাম সৃজা রায় (১৫)। এরপর ওই কিশোরীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। এই ঘটনার তদন্ত শুরু করেছে খরদা থানার পুলিশ। যদিও কী কারণে ওই কিশোরী আত্মহত্যার চেষ্টা করেছিল তা অবশ্য এখনও পর্যন্ত স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।