তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের রিসর্টের অদূরে বান্ডিল বান্ডিল দলিল ভেসে এল গঙ্গায়!

বলগড়ের চাঁদরা এলাকায় চাঞ্চল্য। গঙ্গায় ভেসে এল বান্ডিল বান্ডিল কাগজ। বান্ডিল খুলতেই চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। বান্ডিলে বাঁধা শতাধিক দলিল, বিভিন্ন দামের স্ট্যাম্প পেপারে লেখা। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত শান্তনুর(Shantanu Banerjee) রিসোর্টের অদুরে এই ঘটনা। মঙ্গলবারের এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য এলাকায়।

কিসের কাগজ তা দেখতে কৌতূহল জন্মায় স্থানীয়দের মনে। দূর থেকে ঠিক কিসের কাগজ বোঝা না গেলে বান্ডিলগুলি তুলে গঙ্গার পাড়ে নিয়ে যান তারা। আর তারপরই হতবম্ব সকলে। দেখা যায় .

ঘটনাটি ঘটেছে তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের রিসর্টের অদূরে বান্ডিল বান্ডিল দলিল ভেসে এসেছে গঙ্গায়।

কিন্তু, এত দলিল গঙ্গায় কি করে এল তার উত্তর খুঁজে পাননি কেউই। এদিকে ততক্ষণে ঘটনার কথা চাউর হয়ে গিয়েছে আশেপাশের এলাকায়। গঙ্গার পারে জমতে শুরু করে কৌতূহলী জনতার ভিড়। একজন স্থানীয় বাসিন্দার কথায়, “দলিলগুলি দেখে মনে হচ্ছে কাছাকাছি কোনও জায়গা থেকে ফেলা হয়েছে। কারণ মুর্শিদাবাদ থেকে গঙ্গায় ভেসে এলে এতক্ষণে কাগজ ভিজে নষ্ট হয়ে যেত।” উদ্ধার হওয়া কিছু দলিলে আবার মুর্শিদাবাদের ডোমকলের ঠিকানাও লেখা। সবমিলিয়ে ভেসে আসা নথি গুলি নিয়ে ক্রমেই দানা বাঁধছে রহস্য।

দলিল গুলি উদ্ধার হওয়ার পর দেখা যাচ্ছে বিভিন্ন দামের স্টাম্প পেপারে লেখা হয়েছে সেগুলি। ইতিমধ্যেই দলিল গুলি উদ্ধার করে স্থানীয় পুলিশ প্রশাসনকে খবর দেওয়া হয়েছে। চলছে তদন্ত। তবে কোথা থেকে এল বান্ডিল বান্ডিল দলিল! সেগুলি আসল না নকল সেগুলিও যাচাই করা হচ্ছে।

প্রসঙ্গত, বলাগড়ের চাঁদরাতেই নিয়োগ দুর্নীতির অন্যতম অভিযুক্ত তৃণমূলের বহিষ্কৃত যুবনেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের (Shantanu Banerjee) একটি বিলাসবহুল রিসর্ট রয়েছে। সেখানেও কিছুদিন আগে হানা দেয় ইডি। বর্তমানে ইডি হেফাজতে কয়েকশো কোটি সম্পত্তির মালিক এই শান্তনু। এবার তার রিসর্ট এলাকা থেকে গুচ্ছ গুচ্ছ দলিল উদ্ধার হওয়ার ঘটনায় বাড়ছে জল্পনা।