চাকরি চুরিতে ধৃত পার্থর বার্তা পঞ্চায়েত ভোটে জিতবে তৃণমূলই

তৃণমূল কংগ্রেস যে তার সঙ্গে দূরত্ব তৈরি করেনি পার্থ চট্টোপাধ্যায় যে দলের সঙ্গেই রয়েছেন এটা বোঝাতে পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেসই জিতবে এই বার্তা দিলেন পার্থ।

তৃণমূল কংগ্রেস তাঁর সঙ্গে দূরত্ব তৈরি করলেও পার্থ চট্টোপাধ্যায় দলের সঙ্গেই রয়েছেন বুঝিয়ে পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেসই জিতবে বলে জানিয়েছেন তিনি।

পঞ্চায়েত নির্বাচনে জিতবে তৃণমূলই। সোমবার আদালতে ঢোকার মুখে এমনই দাবি করেছেন নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। দল থেকে তাঁকে বহিষ্কার করা হয়েছে আগেই। তারপরেও দলের উপরে আস্থা রেখেছেন তিনি। আজ ফের আদালতে জামিনের আর্জি জানাবেন পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে ইডিও তৈরি জামিনের বিরোধিতা করে পোক্ত প্রমাণ নিয়ে।

হেফাজতের মেয়াদ শেষে সোমবার পার্থ চট্টোপাধ্যায়, সুবীরেশ ভট্টাচার্য, এসপি সিনহা, কল্যাণময় গঙ্গোপাধ্যায়সহ নিয়োগ দুর্নীতির বাকি পান্ডাদের আদালতে পেশ করে সিবিআই। প্রেসিডেন্সি জেল থেকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয় পার্থকে। আদালত থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় সাংবাদিকরা তাঁর কুশল জানতে চান। এরই মধ্যে পঞ্চায়েত নির্বাচনে কী ফল হতে পারে তা নিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করেন এক সাংবাদিক। গাড়ির দরজায় দাঁড়িয়ে সেই প্রশ্নের জবাব দেন পার্থবাবু। বলেন, ‘তৃণমূল জিতবে, তৃণমূল। এর পর গাড়িতে উঠে পড়েন তিনি।