জোড়া খুনে এক্সক্লুসিভ তথ্য, সত্যেন্দ্রর স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অতনুর, পরে ঘনিষ্ঠতা তৈরি হয় অতনুর ভাই অভিষেকের সঙ্গেও

বাগুইআটি জোড়ে খুনে চাঞ্চল্যকর মোড়

বাড়ি থেকে টাকা দেয়নি তো কী! অনলাইনে ফ্রি-ফায়ার গেম খেলে টাকা রোজগারের নতুন পন্থা খুঁজে বের করেছিল সদ্য কৈশোরে পা দেওয়া অতনু দে। সেই টাকা জমিয়েই দামি বাইক কেনার পরিকল্পনা করেছিল সে। সেকেন্ড হ্যান্ড দামি বাইক কেনার জন্য পঞ্চাশ হাজার টাকা অগ্রিমও দিয়েছিল অভিযুক্ত সত্যেন্দ্র ওরফে জামাইকে। এইখানেই থেমে নেই এই ঘটনার রহস্য, শুধু ৫০ হাজার টাকার জন্য নয়, পুরনো আক্রোশেই খুন।

সুত্রের খবর, সত্যেন্দ্র চৌধুরীর স্ত্রী পূজার সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অতনুর। পরে ঘনিষ্ঠতা তৈরি হয় অতনুর ভাই অভিষেকের সঙ্গেও! সেই ঘনিষ্ঠতা নিয়েই সত্যেন্দ্রর সঙ্গে দুই কিশোরের শত্রুতা তৈরি হয় বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।
পুলিশ সূত্রে খবর, সাট্টা জাতীয় অনলাইন গেম খেলতে গিয়েই সত্যেন্দ্রর কাছে কয়েক হাজার টাকা ঋণ নেয় দুই কিশোর। একদিকে স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা আর টাকা ফেরত না দেওয়া, ২ কিশোরের সঙ্গে তিক্ততা বাড়ে সত্যেন্দ্রর। পরিকল্পনা করেই গাড়ি ভাড়া করে অভিযুক্ত। খুনের জন্য ৫ জনকে ভাড়া করে। ধৃতদের জেরা করে এমনটাই জানতে পেরেছেন তদন্তকারীরা।

রাস্তাতেই খুন করা হয় দুই যুবক। অন্তত এমনই তথ্য উঠে আসছে পুলিশের হাতে। গাড়িতে মিলেছে দড়ি। যা থেকে পুলিশ নিশ্চিত ওই দড়ি দিয়েই শ্বাসরোধ করে খুন করা হয়েছে দুই ছাত্রকে। এখনও পর্যন্ত মূল অভিযুক্ত সত্যেন্দ্র ফেরার। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।