গোপাল দলপতির লাস্যময়ী লিভ ইন পার্টনা হৈমন্তী গঙ্গোপাধ্যায় আসলে কে? এই রহস্যময়ী নারীর একাধিক তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

কালীঘাটের কাকুর রেশ কাটতে না কাটতেই এবার একেবারে গোপাল দলপতির স্ত্রী। তাপস মণ্ডলের পর এবার কুন্তল ঘোষ বোমা ফাটিয়েছেন। গতকালই গোপাল দলপতির স্ত্রী হৈমন্তীর নাম করেছেন কুন্তল ঘোষ। তার পর থেকেই এই রহস্যময়ী নারীর একাধিক তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

তবে এই হৈমন্তী গোপাল দলপতির লিভ ইন পার্টনা। পুরো নাম হৈমন্তী গঙ্গোপাধ্যায়। সে একজন মডেল। গ্ল্যামার দুনিয়ার সঙ্গে হৈমন্তীর যোগাযোগ ছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। মুম্বইয়ে হৈমন্তীর নামেই কোম্পানি খুলেছিলেন গোপাল দলপতি। সেই কোম্পানিতেই টাকা যেত নিয়োগ দুর্নীতি এমনই দাবি করেছেন তদন্তকারীরা।

তবে গোপাল 2018 গ্রেফতারের পর থেকে আলাদা থাকেন। আগে টালিগঞ্জ এলাকায় থাকতেন। গোপালের আগে একটি বিয়ে ছিল সেই স্ত্রীকে ছেড়ে হৈমন্তীর প্রেমে পড়ে লিভ ইন শুরু করেন, যদিও কুন্তলের দাবি, গোপালের স্ত্রী হৈমন্তী।

এই হৈমন্তী একটি কোম্পানি রয়েছে । গোপালেরও একটি কোম্পানি রয়েছে। গোপাল ও হৈমন্তী দু’জন এখন আলাদা থাকেন। মুম্বাইতে হৈমন্তীর কোম্পানিতে গোপাল বিপুল পরিমান টাকা ট্রান্সফার করেছিল। এমনকী গোপালের বিপুল পরিমান জমি ও হৈমন্তীর কোম্পানির নামে। ফলে কুন্তল যে বার বার অভিযোগ করছে এজেন্ট মারফত কোটি কোটি টাকা কুন্তলের থেকে গোপাল দলপতি মুম্বাইতে নিজের স্ত্রী কোম্পানির ব্যাঙ্ক অ্যাকাউন্টয়ে টাকা ট্রান্সফার করেছিল বলে অভিযোগ।

নিয়োগ দুর্নীতিতে গোপাল দলপতির সম্পত্তি এ বার সিবিআইয়ের স্ক্যানারে। সিবিআই সূত্রে খবর, গোপালের প্রায় ২৪টি জমির প্লট রয়েছে। যার প্রায় পুরোটাই হৈমন্তী এবং তার কোম্পানির নামে। নিয়োগ দুর্নীতির কোটি কোটি টাকাতেই এই বিপুল সম্পত্তি গোপালের! সিবিআই সূত্রে খবর, গোপালের প্রায় ২৪টি জমি প্লট রয়েছে পূর্ব মেদিনীপুর, হাওড়া, হুগলি-সহ এ রাজ্য বিভিন্ন জায়গায় এই বিপুল জমি রয়েছে।

হৈমন্তীর কথাতেই নাকি নামও বদলে ছিলেন গোপাল দলপতি। নাম নিয়েছিলেন আরমান গঙ্গোপাধ্যায়। সিবিআইয়ের তথ্য তালাশে উঠে আসছে গোপালের আরও পাঁচটি সংস্থার নাম। পার্টনারশিপে কোম্পানি খুলেছিলেন হৈমন্তীর সঙ্গে। নাম দিয়েছিলেন হৈমন্তী অ্যাগ্রো প্রাইভেট লিমিটেড। সেই কোম্পানিতে ডিরেক্টর ছিলেন স্বামী-স্ত্রী।