কংগ্রেস ক্ষমতায় থাকাকালীন গুজরাতে ভুয়ো এনকাউন্টারের মামলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘ফাঁসানোর জন্য’ আমার ওপর উপর ‘চাপ’ সৃষ্টি করেছিল সিবিআই

    একটি নিউজ চ্যানেলের অনুষ্ঠানে বুধবার কংগ্রেস নেতা রাহুল গান্ধির বিরুদ্ধে আক্রমণ শানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অমিত শাহ দাবি করেন , “গুজরাতে ভুয়ো এনকাউন্টারের মামলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘ফাঁসানোর জন্য’ তাঁর উপর ‘চাপ’ সৃষ্টি করেছিল সিবিআই। ওই সময় ক্ষমতায় ছিল কংগ্রেস। আর মোদি ছিলেন গুজরাতের তৎকালীন মুখ্যমন্ত্রী। অথচ তা নিয়ে বিজেপি কখনওই কোনও শোরগোল করেনি।”

    তিনি বলেন সুরাতের এক আদালত ওই কংগ্রেস নেতাকে একটি ফৌজদারি মানহানির মামলায় দোষী সাব্যস্ত করেছে। ওই কংগ্রেস নেতাই প্রথম কিংবা একমাত্র রাজনীতিবিদ নন, যিনি আদালতের দ্বারা দোষী সাব্যস্ত হয়েছেন এবং বিধানসভার সদস্য হওয়ার অধিকার হারিয়েছেন। উনি উচ্চ আদালতে যাওয়ার পরিবর্তে দেশে বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছেন।

    ইউপিএ সরকার ক্ষমতায় থাকাকালীন সুপ্রিম কোর্টের একটি আদেশে ১৭ জন নেতা সদস্যপদ হারিয়েছিলেন অথচ সেই সময় কালো পোশাক পরে কেউ প্রতিবাদ করেননি, বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।