রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায়-৬ পৃষ্ঠার এফআইআরে ১৬ টি বিস্ফোরক অভিযোগ

রবিবার পাটনায় সুশান্ত সিং রাজপুতের বাবা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য আত্মহত্যার এক মাসেরও বেশি সময় পরে ১৪ ই জুন, অভিনেতার বাবা কে কে সিং বিষয়টি নিয়ে নীরবতা ভেঙে দিলেন এবং এফআইআর দায়ের করেছেন, যা দিল বেচারা অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে। রবিবার কে কে সিং অভিনেতা আত্মহত্যা করার অভিযোগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করেছিলেন।

সুশান্তের বাবা রবিবার পাটনার রাজীব নগর থানায় এফআইআর করেছিলেন। এফআইআরটি ৬-পৃষ্ঠার দীর্ঘ এবং জালেবি অভিনেত্রীর বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ রয়েছে। সুশান্ত সিং রাজপুতের বাবার অভিযোগে আত্মহত্যার অভিযোগসহ বিভিন্ন ধারার অধীনে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পাটনা কেন্দ্রীয় অঞ্চলের মহাপরিদর্শক সঞ্জয় সিং।

সুশান্তের বাবা এফআইআর অভিযোগ করেছে যে রিয়া সুশান্তের কাছ থেকে অর্থ নিয়েছিল এবং তাকে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।

প্রয়াত অভিনেতার বাবাও দাবি করেছিলেন যে রিয়া সুশান্তকে আর্থিকভাবে শোষণ করেছে এবং তাকে নিজের পরিবার থেকে দূরে রাখতে বাধ্য করেছিল।

সুশান্তের বাবা অভিযোগ করেছিলেন রিয়া সুশান্তের বিশ্বাস লঙ্ঘন করেছে, তাকে প্রতারণা করেছে এবং অভিনেতাকে আত্মহত্যা করতে চালিত করেছে।

সুশান্তের বাবা আরও দাবি করেছেন যে রিয়া সুশান্তকে তার আপাত মানসিক অসুস্থতা এবং তার চিকিত্সার বিবরণ মিডিয়ায় প্রকাশ করার হুমকি দিয়েছে।

সুশান্তের বাবা দাবি করেছেন যে রিয়া নিজের বলিউড ক্যারিয়ারকে চালিত করার জন্য সুশান্তের সাফল্যকে মই হিসাবে ব্যবহার করেছিলেন।

এফআইআর-তে উল্লেখ করা হয়েছে যে রিয়া সুশান্তের ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে অ্যাক্সেস পেয়েছিল এবং এগুলি সুশান্তকে আর্থিকভাবে শোষণ করতে ব্যবহার করেছিল।

রিয়া ইচ্ছাকৃতভাবে সুশান্তকে অবসন্ন হতে বাধ্য করেছিল এবং মানসিক অসুস্থতার জন্য ভুল ওষুধ সেবন করতে বাধ্য করেছিল।

সুশান্তের বাবা দাবি করেছেন যে রিয়া তার আপাত মানসিক অসুস্থতার খবর জনসমক্ষে প্রচার করে সুশান্তের কেরিয়ার নষ্ট করার হুমকি দিয়েছিল।

এফআইআর অভিযোগ করেছে যে রিয়া তার ছেলের মোবাইল নম্বর পরিবর্তন করেছে যাতে তার পরিবার তার সাথে সংযোগ স্থাপন করতে না পারে।

কে কে সিং অভিযোগ করেছিলেন যে রিয়া তাদের পরিবারের কোনও সদস্যকে সুশান্তের কাছাকাছি থাকতে দেয়নি।

ইতোমধ্যে বিহার পুলিশের চার কর্মকর্তা নিবন্ধিত হওয়ার সাথে সাথে এফআইআরির অনুলিপি নিয়ে মুম্বাই চলে গেছে। সুশান্ত সিং রাজপুত ১৪ ই জুন আত্মহত্যা করে মারা গিয়েছিলেন। তার ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী মৃত্যুর কারণটি ফাঁসির কারণে শ্বাসকষ্ট ছিল। 

এমন অনেক সেলিব্রিটি রয়েছেন যারা সিবিআই তদন্তের দাবি করছেন এবং এমনকি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও এই মামলার সিবিআই তদন্ত চেয়েছেন।