মুসলিম সম্প্রদায়কে শুধু ভোটব্যাংক বলে মনে করেন মমতা, তাই পবিত্র ইদের অনুষ্ঠানকে বিষিয়ে দিচ্ছেন মুখ্যমন্ত্রী ; মমতাকে তুলোধোনা শুভেন্দুর

শনিবার সকালে কলকাতায় রেড রোডে ঈদের অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্ৰী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamta Banerjee)। আর সেখান আক্রমণ শানান বিজেপি ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikary)। এনআরসি থেকে শুরু করে সংখ্যালঘু ভোট, একের পর এক ইস্যু উঠে আসে মমতার কথায়।

এই আবহে মমতাকে কড়া ভাষায় আক্রমণ করে শুভেন্দু অধিকারীর বলেন, ‘পবিত্র ইদের অনুষ্ঠানকেও বিষিয়ে দিচ্ছেন মুখ্যমন্ত্রী’। “নির্লজ্জ সাম্প্রদায়িক মুখ্যমন্ত্রী, মুসলিম সম্প্রদায়কে ঈদলফেতরের শুভেচ্ছা জানানোর এটা একটা পদ্ধতি হল?” সমালোচনা করে শুভেন্দু বলেন, “তাদের প্রতি আপনার কি একটুও শ্রদ্ধা আছে? নাকি আপনি তাদের শুধু আপনার ভোটব্যাংক বলে মনে করেন?

আপনি সকালেই তাদের উৎসবকে বিষিয়ে তুলেছেন। শীঘ্রই বা পরে আপনাকে রাজনীতির এই সাম্প্রদায়িক ব্র্যান্ডের জন্য একটি ভারী মূল্য চোকাতে হবে। বিজেপি মানে সবকা সাথ, সবকা বিকাশ।

উনি আরো বলেন যে , “আপনি সবকো ভরকাও, সবকো উকসাও, সবকো লারাও অর সবকো উলঝাও এর পক্ষে দাঁড়ান৷” যাতে তারা আপনার অদক্ষতা, উন্নয়নের অভাব, কর্মসংস্থানের সুযোগের অভাব এবং অস্তিত্বহীন আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন না তোলে ৷”