‘দেব এনামুলের কাছ থেকে গরুপাচারের ৫ কোটি টাকা অ্যাকাউন্টে নিয়েছেন সিনেমা করার জন্য’: বিস্ফোরক শুভেন্দু অধিকারী

DEV

হিরণের বিস্ফোরক মন্তব্যের পর দেবকে আরও কড়া ভাষায় আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা।

ঘাটালে এক দলীয় কর্মসূচিতে গিয়ে হিরণ বলেন, ‘উনি মলদ্বীপের জলে গার্লফ্রেন্ড নিয়ে শুয়ে থাকবেন আর বন্যার জলে সুইমিং করবে ঘাটালের মানুষ।’ সঙ্গে বিজেপি বিধায়ক আরও বলেন, ‘উনি শুধু মাত্র শুটিং করবেন, আর নায়িকাদের নিয়ে বিদেশে ঘুরে বেড়াবেন। ওকে তো সিবিআই চা খায়ানোর জন্য ডেকেছিল, কফি খায়ানোর জন্য ডেকেছিল। কলকাতায় ওর চারটি ফ্লাট, আটখানা গাড়ি, সামনে পুলিস মাঝখানে পুলিস আর মলদ্বীপে বান্ধবী, আর ঘাটালের মানুষ জলের তলায়।’

এই মন্তব্যের পর শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতির অন্দরমহলে।

বিগত কয়েকদিন ধরে গেরুয়া শিবিরের আক্রমণের নিশানায় রয়েছেন তৃণমূলের সাংসদ তথা অভিনেতা দেব। অভিনেতা হিরণের পর এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিশানায় ঘাটালের তারকা সাংসদ। মেদিনীপুরে মঙ্গলবার এক জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে হাজির হন শুভেন্দু অধিকারী। সেখানেই তৃণমূলের তারকা সাংসদের বিরুদ্ধে তোপ দাগেন তিনি।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী মেদিনীপুরে জগদ্ধাত্রী পুজোর উদ্ধোধনী অনুষ্ঠানে এসে দেবকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন। তাঁর কথায়, “এনামুলের কাছ থেকে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৫ কোটি টাকা নিয়ে সিনেমা বানিয়েছে দেব। দু’বার নিজাম প্যালেসে গিয়ে হাজিরা দিয়ে এসেছে। মিডিয়াকে লুকোতে দিল্লি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে হাজিরা দেয় দেব।” উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি গোরু পাচার কাণ্ডে পাঁচ ঘণ্টা ধরে জেরা করা হয় ঘাটালের তৃণমূল সাংসদ দেবকে। নিজাম প্যালেসে সিবিআই দফতর থেকে বেরিয়ে যাওয়ার সময় দেব সাংবাদিকদের জানান, এনামুলকে তিনি চেনেন না।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে তদন্তে সবরকম সহযোগিতা করার আশ্বাস দিয়েছিলেন তৃণমূল সাংসদ। যদিও CBI সূত্রে খবর, গোরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুলের কাছ থেকে দেব নাকি কিছু দামী জিনিস ও ঘড়ি উপহার নিয়েছিলেন।

এদিন শুভেন্দু অধিকারী আরো বলেন, ‘গরু পাচারের পাঁচ কোটি টাকা এনামুলের অ্যাকাউন্ট থেকে দীপক অধিকারীর অ্যাকাউন্টে গিয়েছে। দেব সিনেমা তৈরি করেছে এই গরু পাচারের টাকায়।’ দেবের উদ্দেশে শুভেন্দুর পরামর্শ, ‘কেন দেব এসব বলতে যাচ্ছে? কাঁচের ঘরে বসে ঢিল ছোড়ার দরকার নেই। চুপচাপ থাকো।’

তবে শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পর সাংসদ অভিনেতা দেবের তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।