তরুণীকে গণধর্ষণ বৈদিক ভিলেজে জন্মদিনের পার্টিতে

জন্মদিনের পার্টিতে তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল । রাজারহাটের বৈদিক ভিলেজে একটি পার্টি চলছিল । সেখানেই এক তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ । ওই তরুণী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন । ঘটনায় ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ ।

জানা গিয়েছে, রাজারহাটের ওই রিসর্টে জন্মদিনের পার্টি ছিল । ১০-১৫ জনের একটি দল সেখানে পার্টি করার জন্য গিয়েছিল । নির্যাতিতা তরুণীও ওই পার্টিতেই ছিলেন । অভিযোগ, সেখানেই তাঁকে মাদকের মধ্যে কিছু মিশিয়ে দেওয়া হয় ও পরে গণধর্ষণ করা হয় । ঘটনার খবর পেয়ে তদন্তে নামে পুলিশ । চারজনকে প্রথমে আটক করা হয় । তারপর তাদের জিজ্ঞাসাবাদ করে গ্রেফতার করে পুলিশ । শনিবার তাদের বারাসত আদালতে তোলা হবে ।

বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ । আসলে যারা রিসর্টে পার্টি করতে গিয়েছিল, তাদের সম্পর্কে কোনও তথ্য দিতে পারেনি বৈদিক ভিলেজ কর্তৃপক্ষ । ধৃতদের জেরা করা হচ্ছে । সেইসঙ্গে রিসর্টের সিসিটিভি ফুটেজও দেখা হচ্ছে । আসল ঘটনা কী ঘটেছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, কিছুদিন আগেই কলকাতায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। ঘটনাটি ঘটেছে, প্রগতি ময়দান সংলগ্ন এলাকায় (Pragati Maidan Police Station)। অভিযোগ, পরিবারের অন্যান্য সদস্যদের বাড়িতে না থাকার সুযোগ নিয়ে ওই প্রবীণাকে ধর্ষণ করেন ২৭-এর তরুণ। ওই প্রবীণার আত্মীয় হন তিনি, জানা গিয়েছে এমনটাই। শুধু তাই নয়, প্রবীণার বাড়িতেই থাকতেন তিনি। গত ২৯ অক্টোবর রাতে এই ঘটনাটি ঘটেছে।পরিবারের অভিযোগ, ওই অভিযুক্ত প্রবীণার বাড়িতেই থাকত। কিন্তু, অতীতে নির্যাতিতা মহিলার স্নানের ছবি তুলতে গিয়ে ধরা পড়ে সে। এরপর তাকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়। অতীতে একাধিকবার বাড়ি থেকে একাধিক দামি জিনিস সরিয়ে ফেলার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।