হে বীর প্রণাম তোমায়

“দাদা আপনি হাল ছাড়বেন না আপনাকে মুখ্যমন্ত্রী দেখতে চাই । আপনার পাশে জনগণ রয়েছে । আপনার সংকল্প পূর্ণ হবেই হবে । সত্যের জয় চিরকাল”—আজ বাংলার ঘরে ঘরে এই ধনী উচ্চারিত হচ্ছে।

বাংলার জনসাধারণ চোখ মেলে দেখছে নৃসংশ সিপিমের হাত থেকে বাঁচার জন্য যাকে অগাধ ভালোবাসা দিয়ে মুখ্যমন্ত্রীর আসনে বসিয়েছিলো, সে আজ বাংলাকে, বাংলার মানুষকে তিলে তিলে শেষ করে দিয়েছে এবং যতদিন না সঠিক হাতে বাংলা আসবে ততদিন তিলে তিলে মরবে বাংলার মানুষ।

না সবাই নয়, যারা অন্তত TMC করে না তারা আজ বাঁচার পথ খুঁজে পাচ্ছে না। CPM নেতাদের অধিকাংশ TMCর সাথে যুক্ত। তার ভুরি ভুরি উধাহরন আছে। আজ পর্যন্ত্য ওদের একজন নেতাও TMCর হাতে মার্ খায় নি। বিজেপির কর্মকর্তার থেকে শুরু করে সাধারণ সদস্যরা শুধু নৃসংশভাবে অত্যাচারিত হননি, তাদের কে মেরেও ফেলা হয়েছে।
আজ তৃণমূল নেতাদের যে বেআইনি টাকার ভান্ডার জনসাধারণের সামনে উন্মোচিত হয়েছে, তা শুধুমাত্র শুভেন্দু অধিকারী জন্য।উনি কেন্দ্র সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই রক্তচোষা মমতার হাত থেকে বাংলাকে বাঁচানোর জন্য।

ওনাকে মারার জন্য প্রতিনিয়ত চেষ্টা চলছে। ওনাকে মারতে পারলে মমতা স্বস্তির নিশ্বাস ফেলবে। কারণ যে ক্ষমতার অপব্যবহারে উনি অভস্ত্য হয়েছেন তাকে ছাড়বেন কি করে?
আজ বাঙালি অসহায়। বাঙালি প্রিয় বাংলাকে বাঁচতে পারে একমত শুভেন্দু অধিকারী।
হে বীর তুমি এগোও, আমরা তোমার কাঁধে কাঁধ মিলিয়ে দৃঢ় পদক্ষেকে চলবো।