সাধারণ মানুষ যে ট্যাক্সের টাকায় tmc বিধায়ক দুলাল দত্তের রিসর্ট সংস্কার হয়েছে, কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থাকবেন

সরকারি জায়গা থাকতেও কেন বেসরকারি রিসর্টে উঠছেন মুখ্যমন্ত্রী।

জলপাইগুড়ি জেলার মালবাজার শহরের উপকণ্ঠে তৃণমূল বিধায়কের মালিকানাধীন একটি ব্যক্তিগত রিসোর্টের সংস্কারের জন্য সরকার অর্থ ব্যয় করছে যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার পৌঁছবেন তার চার দিনের সফরে।

https://www.amazon.in/stores/page/CAA39069-1166-44E2-A2A4-F93BD91894F9?ingress=3
www.sunerzy.com/

রিসোর্টটি মালবাজার শহরের উপকণ্ঠে তেশিমলায় অবস্থিত। এটি মহেশতলার বিধায়ক দুলাল চন্দ্র দাসের ব্যক্তিগত রিসোর্ট , যিনি কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জির শ্বশুরও হন।

সম্প্রতি, জলপাইগুড়ির মালবাজারের মাল নদীতে হড়পা বান কাণ্ডে একাধিক মানুষের মৃত্যু এবং নিখোঁজ, জখম হওয়ার ঘটনা ঘটেছে । ঘটনার প্রায় এগারো দিন বাদে এদিন মালবাজারে পৌঁছবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তবে তাঁর আসার পূর্বেই একটি বেসরকারি রিসর্ট, যেটি নিজেদের বিধায়ক দুলাল দত্তের রিসর্ট সেটি সংস্কার করছে। এই ঘটনায় শাসকদলের বিরুদ্ধে সরব বিজেপি (BJP) নেতৃত্ব এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

এদিন একটি টুইট করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, “রাজ্যে যেখানে আর্থিক দুরাবস্থা চলছে, কর্মসংস্থান নেই, সরকারী কর্মচারীদের ডিএ পর্যন্ত দিতে অক্ষম রাজ্যজ সেই মুহূর্তে দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেস বিধায়কের রিসর্ট সংস্কারের জন্য টাকা কেন খরচ করা হচ্ছে?”

“সাধারণ মানুষ যে ট্যাক্সের টাকা দিচ্ছে, সেই টাকায় ওরা নিজেদের বিধায়ক দুলাল দত্তের রিসর্ট সংস্কার করছে। মুখ্যমন্ত্রী বেসরকারি স্থানে থাকবে, সেই কারণে এ সকল কর্মকাণ্ড ঘটানো হচ্ছে।” এক্ষেত্রে সরকারি জায়গা থাকতেও কেন বেসরকারি রিসর্টে উঠছেন মুখ্যমন্ত্রী, সেই প্রশ্নও তুলে দেন তিনি।