শিক্ষক পুলক গোরা একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষায় অকৃতকার্য মুসলিম ছাত্র ইজাজ আহমেদ মোল্লার হাতে বেধড়ক মার খেলেন

শিক্ষক পুলক গোরাকে বেধড়ক মার ছাত্র ইজাজ আহমেদ মোল্লার

একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষায় অকৃতকার্য। সেই রাগ মেটাতে এক মুসলিম ছাত্র চড়াও হলো শিক্ষকের উপর! কিছুদিন আগেও একটি মুসলিম ছাত্রীর নালিশ করায় শিক্ষিকাকে তার আত্মীয়রা নগ্ন করে মারধর করে। এবার সরাসরি স্কুল ছাত্রের শিক্ষকের উপর চড়াও হওয়ার ঘটনা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

বিদ্যালয়ের তরফ থেকে জানা গেছে, সে একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র। অভিযুক্ত ইজাজ আহমেদ মোল্লা ডায়মন্ড হারবারে বাশুলডাঙার বাসিন্দা। সম্প্রতি তার একাদশ শ্রেণি বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ পায়। তাতে দেখা যায় ছটি বিষয়েই সে অকৃতকার্য হয়েছে। কিন্তু তার দাবি ছিল তাকে পরবর্তী ক্লাসের জন্য উত্তীর্ণ করে দিতে হবে। মঙ্গলবার তার এই দাবি নিয়ে স্কুলের শিক্ষক পুলক গোরার সাথে বিতর্ক বাঁধে। দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরপর পরিস্থিতি রীতিমত উত্তপ্ত হতে থাকে। অভিযোগ এরপরই শিক্ষকের উপর চড়াও হয়ে তাকে বেধড়ক মারধর করে ইজাজ।

বিষয়টি লক্ষ্য করে প্রহূত শিক্ষককে উদ্ধার করে ডায়মন্ড হারবারে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্কুলের অন্যান্য শিক্ষক ও শিক্ষা কর্মীরা। এরপর ডায়মন্ড হারবার থানার পক্ষ থেকে পুলিশ অভিযুক্ত ছাত্রকে ধরে নিয়ে যায়। রাতে স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে ওই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ জানানো হলে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজ্যে ছাত্র ও শিক্ষকের সম্পর্ক কিভাবে ধংস হচ্ছে এই সব ঘটনা তার প্রমান।