গলগল করে রক্ত ঝরছে বাংলার মানুষের , মনোনয়ন জমার তৃতীয় দিনেও

https://techworth.in/quote
LET US KNOW YOUR REQUIREMENTS. We will quote you the best possible price !

বাঁকুড়ার সোনামুখীতে প্রার্থীদের মনোনয়ন জমা দিতে গিয়ে হেনস্থার শিকার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি। সেখানে তৃণমূলের কর্মীরা বিজেপি নেতাদের আক্রমণ করেছে।

বিজেপি নেতার মাথা ফেটে যায় গলগল করে রক্ত ঝরছে । তকে তাড়াতাড়ি স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । আরও কয়েকজন বিজেপি নেতা কর্মীর গুরুতর আহত হওয়ার খবর উঠে আসছে।

অভিযোগ, বিডিও অফিসের সামনে দিবাকর ঘরামিকে হেনস্থা করেন তৃণমূল কর্মীরা। ঘটনা ঘিরে তীব্র উত্তেজনা ওই এলাকায়।

আজ দলীয় প্রার্থীদের নিয়ে সোনামুখী বিডিও অফিসে মনোনয়ন জমা করতে যান সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি। সূত্রের খবর, বিডিও অফিসে ঢোকার ঠিক আগেই দিবাকর ঘরামি-সহ বিজেপির প্রার্থীদের উপর তৃণমূল চড়াও হয়। অভিযোগ।

তিনি বলেন যে , আজকে তৃণমূল কংগ্রেসের লোকজন বড় মিছিল করে আসে। আমরা প্রতিরোধ করেছি। তারপর যখন পারেনি তখন স্থানীয় তৃণমূল নেতার নেতৃত্বে আমাদের কর্মীদের মারধর করা হয়। এমনকী আমাদেরও হেনস্থা করা হয়।” যদিও, তৃণমূলের কারোর প্রতিক্রিয়া মেলেনি।

এই ঘটনার পর স্বাভাবিকভাবেই প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা। মনোনয়ন জমার দিনই যদি এই অবস্থা হয়, তাহলে ভোটের দিন কী হবে? মনোনয়ন জমার প্রথম দু’দিন যখন অশান্তির খবর সামনে আসছিল, তখন বিরোধীরা আশঙ্কা প্রকাশ করেছিলেন তৃতীয় এবং বাকিদিন গুলিতেও একই ছবি সামনে আসবে। ঠিক তাই হল। তৃতীয় দিনেও এল হামলা-অশান্তির খবর।

তাহলে 188 ধারার প্রয়োগের কি হলো?